HealthMen

দেশের অন্যতম টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান HealthMen এর দ্বিতীয় বর্ষপূর্তী আজ। ২০১৯ সালের ২০ জুলাই যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি করোনাকালীন সময়ে স্বাস্থ্যসেবাদানে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। সব বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ ডাক্তারের ২৪ ঘন্টা সেবা চালু রয়েছে হেলথমেন এ।

চলমান করোনা ও লকডাউন পরিস্থিতিতে হাসপাতালে যাওয়া যেমন কঠিন হয়ে পড়েছে, তেমনি এটি ঝুকিপূর্ণও। সাধারণ ও করোনা আক্রান্ত রোগীদের জন্য টেলিমেডিসিন সেবার উপযোগীতার কথা বলছেন বিশেষজ্ঞরা। স্বাস্থ্যসেবাকে সহজে রোগীদের নিকট পৌছে দেওয়ার প্রত্যয়ে হেলথমেন এর যাত্রা শুরু হয় করোনা মহামারীর আগেই, তবে করোনা পরিস্থিতিতে প্রতিষ্ঠানটি রোগীদের জন্য নিরাপদ স্বাস্থ্যসেবার অন্যতম মাধ্যমে পরিণত হয়েছে। ইতিমধ্যেই হেলথমেন রোগীদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। দেশ ও দেশের বাইরের অনেক রোগী প্রতিনিয়ত ভিডিও কলে ডাক্তার দেখাচ্ছে হেলথমেন এ।

হেলথমেন থেকে স্বাস্থ্যসেবা নেওয়া, সাকিব আলম জানান, “অনলাইন বেজড প্ল্যাটফর্ম হেলথমেন থেকে তাৎক্ষণিকভাবে আমরা স্বাস্থ্যেসেবা পেয়েছি। অনেকবার ডাক্তারকে দেখাতে পেয়েছি ভিডিও চ্যাটের মাধ্যমে এবং অনেক উপকৃত হয়েছি। আমার বাসায় এজমার রোগী আছে, বাচ্চার অসুস্থতাসহ আরোও বিভিন্ন সময় হেলথমেন থেকে যে সেবা পেয়েছি তা অতুলনীয়।“

দেশের স্বাস্থ্যব্যাবস্থায় চিকিৎসক ও রোগীদের মধ্যে যেই দুরুত্ব রয়েছে সেটি কমানোর ইচ্ছা হেলথমেন এর প্রতিষ্ঠাতা নাকিব কামরান এর। তিনি বলেন, “আমাদের দেশে যথেষ্ট যোগ্য ও দক্ষ চিকিৎসক থাকার পরও ব্যাবস্থাগত ত্রুটির কারণে রোগীরা ভোগান্তির শিকার হন। ডিজিটাল মাধ্যমে যেটি অনেকাংশেই কমিয়ে আনা সম্ভব। সঠিক সময়ে সঠিক চিকিৎসা রোগীদের নিকট পৌছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে হেলথমেন”

ফেসবুক পেইজ ও ওয়েবসাইটের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছে হেলথমেন, তবে খুব শীঘ্রই প্লে-স্টোরে পাওয়া যাবে হেলথমেন এর এন্ড্রয়েড মোবাইল এপ।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ
ফেসবুক পেজঃ https://www.facebook.com/healthmen.services/
ওয়েবসাইটঃ https://www.healthmen.com.bd
মোবাইলঃ ০১৩১১০৪০০৯২

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
X